আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

সাভারে চাঁদাবাজি মামলায় ইউপি চেয়ারম্যান সুজন গ্রেপ্তার

 

আব্দুস সালাম : 

চাঁদাবাজি মামলায় সাভারের বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯ টার দিকে বিরুলিয়া ইউনিয়নের কাকাবো এলাকা থেকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ।

এর আগে বিকেলে বিরুলিয়া ইউনিয়নের কাকাবো এলাকায় বাড়ি কাজ করতে গেলে এক ব্যক্তির কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করেন ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজন। এসময় বাড়ির মালিক নগদ এক লক্ষ টাকা দিলেও বাকী টাকার জন্য চাপ সৃষ্টি করতে থাকে চেয়ারম্যান ও তার লোকজন। পরে ভুক্তভোগী ওই বাড়ির মালিক ঘটনাটি জানিয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বিকেল আশরাফুল ইসলাম নামে এক ব্যক্তি ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজনসহ ৭ জনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলায় তিনি উল্লেখ করেছেন বিরুলিয়ায় তার পাঁচতলা বাড়ির বাউন্ডারি ওয়াল সম্পন্ন করে তৃতিয় তলা পর্যন্ত নির্মান কাজ শেষ হয়েছে। মঙ্গলবার ৪র্থ তলার কাজ শুরু করলে ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজন ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। এসময় বাড়ির মালিক তাকে এক লক্ষ টাকা দিলেও বাকী টাকার জন্য চাপ সৃষ্টির পাশাপাশি কাজ বন্ধ করে রাখেন। পরবর্তীতে বিকেলে সেখান থেকে ছাড়া পেয়ে থানায় এসে মামলা দায়ের করেন ভুক্তভোগী বাড়ির মালিক আশরাফুল ইসলাম। এঘটনায় রাতে অভিযান চালিয়ে বিরুলিয়া ইউনিয়নের কাকাবো এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ আরও বলেন বাকী আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ